টেস্টোস্টেরন ইঞ্জেকশনের পরে ব্যথা কি স্বাভাবিক?

- Jun 11, 2019-

কিছু ওষুধের ইনজেকশন দেওয়ার পরে ব্যথা, জ্বর, টিস্যু সংবেদনশীলতা একটি আংশিক প্রতিক্রিয়া,

প্রথমে, আমাদের যে ওষুধগুলি ব্যবহার করা হয়েছে সেগুলি সত্যতা যাচাই করতে পারে কিনা তা আমাদের খণ্ডন করতে হবে। এবং অনেক পণ্য যা সত্যতা যাচাই করতে পারে না, এটি সম্ভব যে এটি এপেটিক প্রক্রিয়াজাতকরণের সন্দেহ হবে। বাজারের অনেক গ্রাহক সত্যতা যাচাই করতে অক্ষমতা দেখতে পাবেন এবং আরও আশ্চর্যজনক হল খালি বোতল।

দ্বিতীয় বেনজিল অ্যালকোহল বিষয়বস্তু চিকিত্সা প্রক্রিয়া জায়গায় নাও থাকতে পারে। বেনজিল অ্যালকোহল দ্রাবক, একটি প্লাস্টিকাইজার, সংরক্ষণকারী হিসাবে ব্যবহৃত হয় এবং সুগন্ধি, সাবান, ফার্মাসিউটিক্যালস, রঞ্জক এবং এর মতো তৈরিতে ব্যবহৃত হয়। সমাধানের জীবাণু নিশ্চিত করার জন্য এটি প্রতি মিলি বা উচ্চতর স্টেরয়েড ঘনত্বকে উত্সাহিত করার উদ্দেশ্যে।

তৃতীয় হিপটানোয়েট একটি বিশেষ করে মৃদু ইস্টার গ্রুপ, যেমন টেস্টোস্টেরন হেপ্টানোয়েট, যা বেশিরভাগ লোকেরা ভালভাবে সহ্য করে এবং যখন এটি একটি সংক্ষিপ্ত এস্টার চেইনের মুখোমুখি হয়, তখন একটি উল্লেখযোগ্য ব্যথা এবং অন্যান্য সমস্যা যেমন হাইড্রোক্সি এসটারের সাথে দেখা দেয়। , propionate একটি উল্লেখযোগ্য প্রতিক্রিয়া হবে। পেনিক অ্যাসিড এসটার অসহিষ্ণুতা সহ খুব কম সংখ্যক লোকও রয়েছে। এক্ষেত্রে, টেস্টোস্টেরনের পরিবর্তে পি-পেন্টিল প্রোপিওনেটযুক্ত টেস্টোস্টেরন ব্যবহার করা যেতে পারে।


কীভাবে ব্যথা উপশম করবেন? সহজ পদ্ধতি।

একটি পরিষ্কার গরম তোয়ালে, কাঁচা আলুর চিপের এক টুকরো গরম সংকোচনের সাথে মিলিত হয়, তার পরে ডিক্লোফেনাক ডায়েথিলামাইন ফোলা এবং ব্যথা কমাতে ইনজেকশনের পরে সাইটটি স্যুইমার করে। এই পদ্ধতিটি বেশ কয়েক দিন একটানা অপারেশন দ্বারা হ্রাস করা যেতে পারে।


আগে:কোন তথ্য নেই Next2:কোন তথ্য নেই